Home / সংবাদ / বরগুনা হাসপাতালের করোনা ইউনিটে হুইলচেয়ার-ফ্রিজসহ চিকিৎসা সামগ্রী প্রদান (19-07-2021)

বরগুনা হাসপাতালের করোনা ইউনিটে হুইলচেয়ার-ফ্রিজসহ চিকিৎসা সামগ্রী প্রদান (19-07-2021)

লোকবেতার ডেস্ক : বরগুনায় করোনা রোগীদের উন্নত চিকিৎসা নিশ্চিত করতে কাজ করছে আমাদের জন্য আমরা নামের একটি সংগঠন। সোমবার সকাল ১০টায় বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে সংগঠনটির উদ্যোগে একটি ফ্রীজ, ৫টি হুইলচেয়ার এবং ২টি পালস্ অক্সিমিটার প্রদান করেছে।

বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমানের মাধ্যমে আমাদের জন্য আমরা সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক মুশফিক আরিফ বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ সোহরাব হোসেনের হাতে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির অন্যতম সদস্য বরগুনা জেলা নাগরিক অধিকার সংরক্ষণ কমিটির সেক্রেটারী মনির হোসেন কামাল, করোনা ইউনিটের চিকিৎসক মেহেদী হাসান, জেলা ক্রিকেট আম্পায়ার্স এসোসিয়েশনের সেক্রেটারি হারুন অর রশিদ রিংকু, সাংবাদিক আরিফ রহমান প্রমূখ।

আমাদের জন্য আমরা সংগঠনটির পুরো কার্যক্রম ফেসবুক নির্ভর পরিচালিত হয়ে থাকে। অর্থ উত্তোলন, হিসাব-নিকাশ সব কিছু স্বচ্ছতার সঙ্গে ফেসবুকেই প্রকাশ করা হয়ে থাকে। যা উন্মুক্ত থাকে এবং যে কেউ চাইলেই সেগুলো দেখতে পারে। এর মাধ্যমে মানবিক বিভিন্ন সেবামূলক কার্যক্রম করা হয়। গত এক বছরে বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যানুলা, ১টি জেনারেটর, বিপি মেশিন, অক্সিমিটারসহ বিভিন্ন ধরণের চিকিৎসা সামগ্রী দিয়েছে সংগঠনটি। এছাড়াও প্রতিবন্ধীকে দোকান ঘর নির্মাণ করে দেওয়াসহ অসহায় মানুষের চিকিৎসা সহায়তাও প্রদান করেছে ‘আমাদের জন্য আমরা’।
সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক মুশফিক আরিফ বলেন, নাগরিকদের অর্থায়নে চলমান এই সংগঠনটি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবার ব্রত নিয়ে কাজ করছে। এর উদ্দেশ্য, আদর্শ এবং সততা এই সংগঠনকে এগিয়ে নিয়ে যাবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।

About Lokobetar FM 99.2

Check Also

লোকবেতারের সংবাদ (25-07-2021) # সংবাদ পাঠক : মনির হোসেন কামাল

আসসালামু আলাইকুম। আজ ২৫ জুলাই, ২০২১ খ্রীষ্টাব্দ # ১০ শ্রাবন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ জিলহজ, ১৪৪২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *