Home / সংবাদ / তালতলীতে হরিণের তিনটি চামড়া উদ্ধার

তালতলীতে হরিণের তিনটি চামড়া উদ্ধার

হাইরাজ মাঝি, তালতলী প্রতিনিধি :
বরগুনার তালতলীতে অবৈধভাবে শিকার করা তিনটি হরিণের চামড়া উদ্ধার করেছে কোস্টগার্ডের সদস্যরা।
সোমবার (৩০ আগস্ট) বেলা ১২টায় পাথরঘাটা ও ছকিনা কোস্টগার্ড জোনের সদস্যরা এমবি পাথারঘাটা নামের একটি ছোট্ট লঞ্চে অভিযান চালিয়ে তিনটি হরিণের চামড়া উদ্ধার করে।
পাথরঘাটা ও ছকিনা কোস্টগার্ড সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পাথরঘাটা থেকে ছেড়ে আসা এমবি পাথারঘাটা নামের একটি ছোট্ট লঞ্চে চোরা শিকারিরা তিনটি হরিণের চামড়া পাচারের উদ্দেশ্যে তালতলী নিয়ে যাচ্ছে। খবর পেয়ে পাথরঘাটা ও ছকিনা কোস্ট গার্ডের দুটি টিম জয়ালভাঙা নামক এলাকায় লঞ্চে অভিযান চালিয়ে, পরিত্যক্ত একটি স্কুল ব্যাগে রাখা অবস্থায় তিনটি হরিণের চামড়া উদ্ধার করে।
এ বিষয় পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম মোঃ ফাহিম জানান, পাথরঘাটা থেকে লঞ্চ যোগে তালতলীর উদ্দেশ্যে  হরিণের চামড়া ও মাংস পাচার হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে কন্টিনজেন্ট কমান্ডার সাজু পিও এর নেতৃত্বে। কোস্ট গার্ডের দুটি টিম জয়ালভাঙা নামক এলাকায় লঞ্চে অভিযান চালিয়ে, পরিত্যক্ত একটি স্কুল ব্যাগে রাখা অবস্থায় তিনটি হরিণের চামড়া উদ্ধার করে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি এবং উদ্ধার হওয়া চামড়া তালতলী বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

About Lokobetar FM 99.2

Check Also

পায়রায় ধরা পড়ল ২ কেজি ৫০ গ্রামের ইলিশ # ৩ হাজার ১৮০ টাকায় বিক্রি

হাইরাজ মাঝি, তালতলী : বরগুনার তালতলী মাছ বাজারে দুই কেজির ৫০ গ্রামের ইলিশ মাছ ৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *