Blog Details

আমতলীতে শিক্ষকের স্বর্ণালংকার ও টাকা ছিনতাই

আমতলী প্রতিনিধি :

বরগুনার আমতলীতে মঙ্গলবার দুপুরে প্রকাশ্যে দিবালোকে সদর রোডের আওয়ামীলীগ অফিসের সামনে শাহিদা নামে প্রধান শিক্ষিকার স্বর্ণালংকার, টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। 


মঙ্গলবার দুপুর ১২ টার সময় আমতলী সদর ইউনিয়নের শারিখখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিদা বেগম বাজার করে বাসায় ফিরছিল। এসময় সদর রোডের আওয়ামীলীগ অফিসের সামনে আসার পর একটি অপরিচিত যুবক তার পিছু নেয়। কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক সে তার মুখে স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে গলার বারো আনা ওজনের স্বর্নের চেইন, ছয় আনা ওজনের একটি হাতের আংটি, চার আনা ওজনের কানের দুল ও একটি মোবাইল সেট এবং নগদ এক হাজার টাকা নিয়ে যায়। 


শাহিদা বেগম জানান, আমি বাজার করে বাসায় ফিরছিলাম। এসময় একটি যুবক আমার পিছু নিয়ে আকস্মিক আমার মুখে স্প্রে জাতীয় কিছু ছিটিয়ে আমার স্বর্ন, টাকা ও মোবাইল নিয়ে যায়। এ ঘটনায় আমি আমতলী থানায় লিখিত অীভযোগ দিয়েছি। মামলার তদন্ত কারী কর্মকর্তা এসআই সোহেল বলেন, অভিযোগ পাওয়ার চিনতাই কারী চিহ্নিতের চেষ্টা চলছে।


আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছিনতাইকারীকে চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir