Blog Details

স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে বরগুনায় মেয়েদের সাইকেল র‌্যালী ও প্রতিযোগিতা

স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে বরগুনায় মেয়েদের সাইকেল র‌্যালী ও প্রতিযোগিতা

লোকবেতার ডেস্ক :

স্বাধীনতার সুবর্নজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বরগুনায় মেয়েদের সাইকেল চালানো প্রতিযোগিতা ও সাইকেল র‌্যালী করা হয়েছে। বাংলাদেশ মহিলা পরিষদ- বরগুনা জেলা শাখা এ প্রতিযোগিতার আয়োজন করে। 


বুধবার বিকেলে বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বটতলায় মেয়েদের সাইকেল চালানো প্রতিযোগিতা ও সাইকেল র‌্যালীর উদ্বোধন করেন, জেলা ম্যাজিষ্ট্রেট শুভ্রা দাস। সভাপতিত্ব করেন, বরগুনা জেলা মহিলা পরিষদের সহসভাপতি নিগাত সুলতানা আজাদ। সমন্বয়কের দায়িত্ব পালন করেন, বরগুনা জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট সেলিনা আক্তার। সমাপনী অনুষ্ঠানে আলোচনা করেন, বরগুনা জেলা মহিলা পরিষদের সহসভাপতি ডা. আজমেরি বেগম, জাতীয় মহিলা সংস্থা-বরগুনার চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা, খেলাঘর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য চিত্তরঞ্জন শীল ও সামাজিক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন কামাল।

 
সাইকেল চালানো প্রতিযোগিতায় প্রথম হয়েছেন, অহনা। দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন, যথাক্রমে জান্নাতি বিনতে ইউসুফ ও অন্তু। অংশগ্রহনকারী অন্যান্য মেয়েরা হচ্ছেন, উর্মিলা, সুপ্তি, ইসরাত জাহান মীম, নুসরাত মিম, তাহালিল আলিফ, আয়শা, লামিয়া, রাজমি, ঋতু, মিম, শর্মিষ্ঠা শর্মি ও অর্পিতা। র‌্যালীতে তাদের অগ্রভাগে মটর সাইকেল নিয়ে ছিলেন, রেশমিন নাহার আশা। সবশেষে বিজয়ীদের ক্রেস্ট ও অংশগ্রহনকারীদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir