Blog Details

বেতাগীতে চাচা শ্বশুরের পিটুনীতে জামাইয়ের মৃত্যু

বেতাগীতে চাচা শ্বশুরের পিটুনীতে জামাইয়ের মৃত্যু

সাইদুল ইসলাম মন্টু, বেতাগী : বরগুনার বেতাগীতে জমি নিয়ে বিরোধে চাচা শশুরের হাতে কৃষক ধলু মৃধা (৭৪) নিহত হয়েছে। তার ছেলে মো. হাসান (১৯)ও স্ত্রী মোসা: রেনু বেগম (৪৫) আহত হয়েছে। 


রবিবার (০২ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে বেতাগী উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভোলানাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। 


নিহত ধলু মৃধা ঐ এলাকর মৃত মোজাফর মৃধার ছেলে। 


নিহতের স্বজনেরা জানান, নিহত ধলু মৃধার সঙ্গে জমি নিয়ে তার চাচা শশুর রফিক মল্লিকের (৫৫) দীর্ঘদিনের বিরোধ চলে আসছিলো। এর জের ধরে সকালে রফিক মল্লিক জামাই রাজীব, ছেলে রোহানসহ তার লোকজন নিয়ে সকালে জমি পরিমাপ করতে আসে। এ সময় ধলু মৃধার সঙ্গে রফিকের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে রফিক তার লোকজন নিয়ে লোহার রড দিয়ে  ধলু মৃধাকে পিটিয়ে হত্যা  এবং  তার স্ত্রী মোসা: রেনু বেগম ও ছেলে মো.হাসান আহত হন। 
দুপুরে আড়াইটায় নিহতের শাশুড়ি মাকসুদা বেগম ও তার ছেলে মো. হাসান বেতাগী প্রেসক্লাবে এসে এ অভিযোগ ও  ঘটনার বিবরণ তুলে ধরে এ হত্যাকান্ডের সুষ্ঠু বিচার দাবি করেন। 


বেতাগী হাসপাতালে নেওয়ার পরে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ধলু মৃধাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে থানায় লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য বরগুনায় প্রেরণ করে।  বেতাগী থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো:  শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে দ্রুত হাসপাতালে পুলিশ পাঠানো হয়। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir