Blog Details

আমতলীতে ক্লিনিকে তালা

আমতলীতে ক্লিনিকে তালা

জাকির হোসেন, আমতলী : কমিটি নিয়ে চরম দ্বন্দ এবং নিম্ন মানের স্বাস্থ্য সেবা দেওয়ার অভিযোগে সোমবার সকাল ১১ টায় হাসপাতাল সড়কের একটি বেসরকারী ক্লিনিকে উভয় পক্ষ এক হয়ে তালা বদ্ধ করে আমতলী পৌর মেয়রে নিকট চাবি বুঝিয়ে দিয়েছে।


আমতলী হাসপাতাল সড়কের সময় মেডিকেয়ার এন্ড হসপিস নামের একটি বেসরকারী ক্লিনিকের বিরুদ্ধে নিম্নমানের স্বাস্থ্য সেবা নিয়ে সেবা গ্রহন কারীদের অভিযোগ প্রতিষ্ঠার পর থেকেই। এছাড়া এই ক্লিনিকের পরিচালনা পরিষদ নিয়ে চেয়ারম্যান রাকিব উদ্দিন রাজু এবং পরিচালক পলাশ এবং শেয়ার হোল্ডারদের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। দ্বন্দ্বের জের ধরে সোমবার সকাল ১১ টায় দুই গ্রুপ ক্লিনিকের ভিতরে অস্থান নেয়। এতে আইন শৃঙ্খলা পরিস্থিতর অবনতির আশঙ্কা দেখা দেয়। খবর পেয়ে আমতলী পৌরসভার মেয়র ক্লিনিকে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন। এবং কমিটি নিয়ে দ্বন্দ্বের মীমাংসা না হওয়া পর্যন্ত উভয় পক্ষ এক হয়ে ক্লিনিকটি বন্ধ করে দেওয়ার সিদান্ত নেন। সিদান্ত অনুযায়ী ক্লিনিকটিতে তালা ঝুলিয়ে দেওয়া হয়। এর আগে ক্লিনিকে অবস্থান করা সকল কর্মকর্তা কর্মচারীদের বের করে দেওয়া হয় এবং ভর্তি হওয়া রোগীদের অন্যত্র সরিয়ে নেওয়া হয়।


আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান বলেন, ক্লিনিকটিতে দীর্ঘদিন ধরে নিম্নমানের স্বাস্থ্য সেবা দেওয়ার অভিযোগ ছিল। এবং কমিটি নিয়ে চরম দ্বন্দ্ব চলছিল। ইভয় গ্রুপ এক হয়ে তালা দিয়ে তারা আমার নিকট চাবি বুঝিয়ে দিয়েছে।#

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir