Blog Details

আমতলীতে বরের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা

আমতলীতে বরের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা

জাকির হোসেন, আমতলী :

আমতলীর আঠারোগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামে মহামারী করোনা প্রতিরোধে সরকারী নিষোধাজ্ঞা অমান্য করে হাজার হাজার মানুষ জড়ো করে বৌ-ভাতের আয়োজন করায় মঙ্গলবার দুপুরে বরের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।


জানা গেছে, মহামারী করোনার নিষেধাজ্ঞা উপেক্ষা করে আমতলী উপজেলার পশ্চিম সোনাখালী গ্রামের সাবেক ইউপি সদস্য আবুল কালাম হাওলাদার মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে কয়েক হাজার লোক জড়ো করে তার ছেলে রাকিব হাওলাদারের বিবাহত্তোর বৌ-ভাতের আয়োজন করেন। খবর পেয়ে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হন। সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করে হাজার হাজার লোক জরো করার অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল ইসলাম বরের বাবা আবুল কালাম হাওলাদারকে ১০ হাজার টাকা জরিমান করেন। এবং স্বাস্থ্য বিধি মেনে অতিথিদের বসার ব্যবস্থা করার নির্দেশ প্রদান করেন।


আমতলী উপজেলা সহকারী কমিশনার মো. নাজমুল ইসলাম বলেন, মহামারী করোনার সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে বৌ-ভাতের আয়োজন করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অনুষ্ঠানের আয়োজককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir