Blog Details

তালতলীতে একজনকে কুপিয়ে আহত

তালতলীতে একজনকে কুপিয়ে আহত

লোকবেতার ডেস্ক :
বরগুনার তালতলীতে পূর্ব শত্রুতার জের ধরে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা৷ আহত আমিনুল ইসলাম খোকন (৩৮) তালতলীর ছোটবগী ইউনিয়নের জাকিতবক গ্রামের আবদুল আলী মৃধার ছেলে।

বুধবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় তালতলী বাজারের বটতলা এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতবছর ডিসেম্বরে একই এলাকার হানিফের ছেলে রুবেল স্থানীয় মোটরসাইকেল চালক মোয়াজ্জেমকে মাধরধর করলে বাঁধা দেয় খোকন মৃধা। তখন থেকেই ক্ষোভ তৈরী হয় রুবেলের। এরপর বুধবার (৮ ফেব্রুয়ারী) তালতলী বাজারের বটতলা এলাকায় খোকনকে একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে রুবেল ও তার বাবা হানিফ এবং চাচা হারুন। এতে খোকন গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এসময় রুবেল ও তার সহযোগীরা পালিয়ে যায়। তবে এবিষয়ে থানায় কোন অভিযোগ নপয়নি পুলিশ, এমনটাই অভিযোগ পরিবারের।

স্থানীয়রা বলেন, হানিফ মৃধার ছেলে রুবেল মাদক ব্যবসার সাথে জড়িত। রুবেল এলাকায় ত্রাস করে বেড়ায়৷ কেউ কিছু বললেই তাকে হুমকি ধামকি দেয়।

আহত খোকন মৃধা বলেন, আমি তালতলী বাজারে যাচ্ছিলাম, এসময় দেশীয় অস্ত্র দিয়ে হারুন, হানিফ ও রুবেল পরিকল্পিত ভাবে আমার উপরে হামলা করেছে। আমার মাথায় জখম হয়। থানায় অভিযোগ করলে পুলিশ আমাদের অভিযোগ নেয়নি।

খোকনের ভাইয়ের ছেলে রেজওয়ান মৃধা বলেন, আমার চাচার উপরে ওরা হামলা করে। এর আগেও এলাকার কয়েকজনকে মারধর করে রুবেল। কেউ বাঁধা দিলে তাকেও হয়রানি করে। আমি এর বিচার চাই।

এবিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন তপু বলেন, এবিষয়ে কোন অভিযোগ পাইনি। থানায় মামলা না নেয়ার বিষয়টি সঠিক না। অভিযোগ পেলে আমরা অবশ্যই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir