Blog Details

লঞ্চের অগ্নিকান্ডে এবার স্ত্রীর পরে স্বামীর মৃত্যু

লঞ্চের অগ্নিকান্ডে এবার স্ত্রীর পরে স্বামীর মৃত্যু

লোকবেতার ডেস্ক : ঝালকাঠির সুগন্ধা নদীতে ২০২১ সালের ভয়াবহ অগ্নিকান্ডে অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন বরগুনার ফুলঝুড়ি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক বঙ্কিম চন্দ্র মজুমদার আজ বৃহস্পতিবার দুপুুর ২টায় শেখ হাসিনা বার্ণ ও প্লাষ্টিক সার্জারি ইনিষ্টিটিউটে মারা গেছেন। 
বঙ্কিম মজুমদারের শ্যালক প্রভাষক প্রদীপ কুমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এর আগে একই হাসপাতালে চিকিৎসাধীন তার স্ত্রী বরগুনা গগন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিকা রাণী ১৮ জানুয়ারি মৃত্যু বরন করেন। ২৩ দিনের ব্যবধানে মনিকা রানীর স্বামী মারা যান। বঙ্কিম  চন্দ্র ছাত্র-ছাত্রীদের নিকট অংকের জাহাজ শিক্ষক নামে পরিচিত ছিলেন। ২৩ ডিসেম্বর ২০২১ রাতে অভিযান-১০ লঞ্চে তারা স্বামী-স্ত্রী ঢাকা থেকে বরগুনা আসছিলেন। তাদের দুটি ছেলে রয়েছে। বড় ছেলে অনার্স এবং ছোট ছেলে এইচএসসিতে অধ্যায়নরত।
বঙ্কিম চন্দ্র মজুমদারের মৃত্যুর সংবাদে তার আত্মীয়- সহকর্মী এবং শিক্ষার্থীদের মধ্য শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বিকাল নাগাদ তার মৃতদেহ বরগুনার ফুলঝুড়ি গ্রামে এসে পৌঁছাবে বলে জানা গেছে। সেখানে পারিবারিক শ্মশানে  শেষকৃত্য অনুষ্ঠিত হবে।Show quoted text

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir