Blog Details

পাথরঘাটায় স্বামীর লিঙ্গ কর্তনের চেষ্টা করেছে স্ত্রী

পাথরঘাটায় স্বামীর লিঙ্গ কর্তনের চেষ্টা করেছে স্ত্রী

লোকবেতার ডেস্ক : বরগুনার পাথরঘাটায় ভালবাসা দিবসে স্বামীর বিশেষ অঙ্গ (লিঙ্গ) কাটার চেস্টা করেছে স্ত্রী। রক্তাক্ত অবস্থায় স্বামীকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৪ ফেরুয়ারি) ভোর পৌনে পাঁচটার দিকে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের রুহিত গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিকে (৪৫) পেশায় মৎস্যজীবী। বিশেষ অঙ্গ কাটার চেষ্টাকারী মমতাজ বেগম ওই ব্যক্তির প্রথম স্ত্রী। তার বাবার বাড়ি পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের কালমেঘা গ্রামে। বাবার নাম খেজমত আলী হাওলাদার। তাদের ৪ ছেলে ও  ১ মেয়ে রয়েছে।

দ্বিতীয় স্ত্রী পুতুল বেগম জানান, চার বছর আগে তাদের বিয়ে হয়। তাকে  বিয়ে করার পর থেকে প্রথম স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব লেগেই থাকত। এরপর স্বামীর বাড়ি ছেড়ে দু’বছর আগে বাবার বাড়ি় মঠবাবড়িয়া চলে যান। সেখানে মাঝে মাঝে স্বামী বেড়াতে যেতেন।

আহত ব্যক্তি জানান, দ্বিতীয় স্ত্রীর বাড়িতে ১০ দিন বেড়ানো শেষে রোববার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাড়িতে আসেন। রাতে খাওয়া-দাওয়া শেষ করে প্রথম স্ত্রী মমতাজের সঙ্গে ঘুমিয়ে ছিলেন। ভোরে হঠাৎ ঘুমের মধ্যে টের পান মমতাজ বঁটি দিয়ে তার ‘বিশেষ অঙ্গ’ কাটার চেষ্টা করছেন। ঘুম ভেঙ্গে যাওয়ায় পুরোপুরি কাটতে পারেনি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ভিকটিমের জখম স্থানে ৯টি সেলাই লেগেছে। হাসপাতালে ভর্তি রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে ওই ব্যক্তি তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করতে রাজী হয়নি।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir