Blog Details

মুজিব পাগল ইছাহাক শরীফের চির বিদায়

মুজিব পাগল ইছাহাক শরীফের চির বিদায়

হাইরাজ মাঝি, তালতলী : বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের চরপাড়া গ্রামের বাসিন্দা মুজিব পাগল সেই ইছাহাক আলী শরীফ আর বেঁচে নেই। রোববার (২০ ফেব্রুয়ারী ) রাত ১০টার দিকে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । 

১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার পর থেকেই বাকরুদ্ধ হয়ে পড়েন ইসাহাক আলী। শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ড কিছুতেই  মানতে পারেননি। শেখ মুজিবকে হারানোর শোক বুকে ধারণ করে মৃত্যুর আগ পর্যন্ত খালি পায়ে ও কালো পোশাকে চলাচল করেছেন।  মৃত্যু কালে তিনি চার ছেলে ও চার মেয়ে সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখেগেছেন।

সোমবার (২১ শে ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় তার নিজ বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়েছে। ইসাহাক আলী শরীফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তারা বলেছেন উপজেলা আওয়ামীলীগ ইছাহাক আলী শরীফের দোয়া অনুষ্ঠানের আয়োজন করবেন। মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন এবং পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহু্ তায়ালার নিকট তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেছেন।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir