Blog Details

তালতলীতে উদীচীর কমিটি গঠন

তালতলীতে উদীচীর কমিটি গঠন

হাইরাজ মাঝি, তালতলী : বরগুনার তালতলীতে উদীচী শিল্পীগোষ্ঠীর এ্যাডভোকেট জগদীশ চন্দ্রকে সভাপতি ও মো. সিদ্দিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য’র কমিটি গঠন করা হয়েছে। 

শুক্রবার (২৫ফেব্রুয়ারি) সকাল ১০ টায় তালতলী সরকারি ডিগ্রি কলেজ হল রুমে দ্বিবার্ষিক সম্মেলনের আনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে শ্রেণিভেদ ভাঙি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে’ স্লোগান নিয়ে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী তালতলী সংসদের দ্বি বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়।

এ্যাডভোকেট জগদীশ চন্দ্রের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উদীচী শিল্পী-গোষ্ঠীর বরগুনা জেলা শাখার সভাপতি এডভোকেট আব্দুল মোতালেব মিয়া।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালতলী সরকারি ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা একে এম কামরুজ্জামান, উদীচী শিল্পী-গোষ্ঠীর বরগুনা জেলা শাখার ভারপ্রাপ্ত সম্পাদক মনিরুল ইসলাম, তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চন্দ্র, ছাতন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবু সিদ্দিক,সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক হাইরাজ মাঝি,উপজেলাযুবরেড ক্রিসেন্টের সভাপতি দেবাশীষ প্রমুখ। 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে এডভোকেট জগদীশ চন্দ্রকে সভাপতি ও মো. সিদ্দিকুর রহমানকে ঘোষণা করে ২৫ সদস্য’র একটি কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir