Blog Details

বেতাগীতে প্রান্তিক জেলেদের মাঝে বাছুর বিতরণ

বেতাগীতে প্রান্তিক জেলেদের মাঝে বাছুর বিতরণ

লোকবেতার ডেস্ক : বেতাগীতে সুফলভোগী নিবন্ধিত প্রান্তিক জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বকনা বাছুর (গরু) বিতরণ করা হয়েছে।

উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ও ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানে ১০ প্রান্তিক জেলের হাতে একটি করে বাছুর গরু তুলে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান। বিশেষ অতিথি ছিলেন মৎস্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক মো: আনিছুর রহমান তালুকদার। উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল গফফারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দে, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা খানম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইকবাল হোসেন সহ অন্যান্যরা।

এ সময় বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাই প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য তাঁদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এর ধারাবাহিকতায় এই প্রকল্পের আওতায় এখানকার বাকি সুবিধাভোগী জেলেদেরকেও নিয়ে আসা হবে বলে জানান তিনি।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir