Blog Details

জমি নিয়ে বিরোধে কৃষকের কান কর্তণ

জমি নিয়ে বিরোধে কৃষকের কান কর্তণ

হাইরাজ মাঝি, তালতলী : বরগুনার তালতলীতে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আবু কালাম চৌকিদার নামের এক ব্যক্তিকে মারধর  করে কান কেটে নিয়েছে প্রতিপক্ষরা। এ সময় তার স্ত্রীকে  পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় তালতলী থানা পুলিশ গনী নামের একজনকে আটক করেছে।

শুক্রবার (১১ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার বড়ইতলী এলাকায় এ ঘটনা ঘটেছে। 

জানা যায়, প্রতিদিনের মতো আবু কালাম নিজ জমিতে বোরো ধানে পরিচর্যা করতে ঔষধ দিতে যায়। এ সময় জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে রাসেল, গনি, আলমগীরসহ ৭-৮ জন সন্ত্রাসী বাহিনী আবু কালামকে পিছন থেকে হামলা করে বেধড়ক মারধর করেন। এতে মুখের ২ টা দাঁত পড়ে যায় ও কান কেটে নেয়। এসময় তার স্ত্রী শাহানা বেগম বাধা দিতে আসলে তাকেও মারধর করেন। পরে স্থানীয়রা আবু কালাম ও তার স্ত্রীকে উদ্ধার করে তালতলীতে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আবু কালামের ছেলে আরিফ বলেন, আমার প্রতিবেশী রাসেলের সাথে জমিজমা নিয়ে আমাদের ঝামেলা আছেন। তারই জের ধরে আমার বাবাকে মারধর ও কান কেটে নিয়েছে রাসেলের সন্ত্রাসী বাহিনী। একইসাথে আমার মাকেও পিটিয়ে আহত করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত রাসেলের মুঠোফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় উভয় পক্ষের লোক আহত হয়েছে। তবে একন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি, জিজ্ঞেসাবাদের জন্য গনী নামের একজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir