Blog Details

বরগুনার তালতলীতে ক্লিনিকে সিলগালা # ৯৫ হাজার টাকা জরিমানা

বরগুনার তালতলীতে ক্লিনিকে সিলগালা # ৯৫ হাজার টাকা জরিমানা

জাকির হোসেন, আমতলী : বরগুনার তালতলীতে সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে একটি ক্লিনিক সিলগালাসহ দুইটি ডায়াগনস্টিক সেন্টার , একজন গ্রাম্য ডাক্তার ও একটি ওষুধের দোকানকে ৯৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিভিন্ন অনিয়মের অভিযোগ পেয়ে সোমবার দুপুরে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওছার হোসেন তালতলী বাজারের সদর রোডে অবস্থিত ইসলামিয়া ডায়াগনিস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান পরিচালনা করেন। এসময় ওই ক্লিনিকের লাইসেন্স না থাকা এবং ২৪ ঘন্টা ডাক্তার না থাকা ও অপারেশন থিয়েটারে প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকার অপরাধে ক্লিনিকটি সিলগালা করে দেন এবং ২৫ হাজার টাকা জরিমানা করেন। পরে তিনি নিউ পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ভিভিন্ন অনিয়মের জন্য ৩০ হাজার টাকা, তালতলী ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার ও বিসমিল্লাহ ড্রাগ হাউসে বিভিন্ন কোম্পানির স্যাম্পল ওষুধ বিক্রি ও লাইসেন্সের মেয়াদ না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া গ্রাম ডাক্তার মো. মহসীন রেজার কোন কাগজপত্র না থাকায় তাকে ৩০ হাজার টাকা জরিমানা ও তার চেম্বারটি সিলগালা করে দেওয়া হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.কাওছার হোসেন বলেন, অবৈধ উপায়ে দীর্ঘদিন ধরে ক্লিনিকগুলো মানুষের সাথে প্রতারনা করে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসছিল। এ অপরাধে একটি ক্লিনিক সিলগালাসহ কয়েকটিকে জরিমানা করা হয়েছে। এছাড়া আরো কয়েকটি ক্লিনিকে এবং ওষুধের দোকানে ও একজন গ্রাম্য ডাক্তারের চেম্বারে অভিযান পরিচালনা করা হয়েছে। তিনি আরো বলেন, ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir