Blog Details

তালতলীতে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

তালতলীতে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

লোকবেতার ডেস্ক : বরগুনার তালতলী উপজেলায় আলোচিত দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) সকালে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মো. সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে শনিবার (১৬ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত বছরের ৩১ মার্চ বুধবার বিকেলে আমতলী থেকে টেংরাগিরি-ইকোপার্কে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে আসেন এক নারী পর্যটক। ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে তারা ঘুরছিলেন। এ সময় ভুক্তভোগী নারীকে মোটরসাইকেলচালকের কাছে রেখে দোকানে পানি কিনতে যান দুলাভাই। পরে এ সুযোগে চালককে গাছের সঙ্গে বেঁধে চার যুবক ভুক্তভোগী নারীকে ধর্ষণ করে। এ সময় অচেতন অবস্থায় তাকে পার্কে ফেলে রেখে যায়। পরে দুলাভাই ও স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

এদিকে এ ঘটনায় ভুক্তভোগী নারী গত বছরের পয়লা এপ্রিল ৪ জনকে আসামি করে থানায় মামলা করেন। পুলিশ বিভিন্ন সময় আসামি রুবেল, মিজানুর ও জাহিদুলকে গ্রেপ্তার করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মো. সাখাওয়াত হোসেন জানান, টেংরাগিরি ইকোপার্কে ঘুরতে আসা পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি হরিণবাড়িয়া এলাকার একটি বাসায় অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোহাগকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir