Blog Details

আমতলীতে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা

আমতলীতে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা

লোকবেতার ডেস্ক : অষ্টম শ্রেণির ছাত্রী বিয়েতে রাজি না হলে অপহরণ করে হোটেল কক্ষে ধর্ষণ করে পালিয়ে যায় দুই যুবক। এমন অভিযোগে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছে ছাত্রীর বাবা।

সোমবার সকালে ওই ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মো. হাফিজুর রহমান মামলাটি গ্রহণ করে আমতলী থানার ওসিকে এজাহার নেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন- বরগুনা জেলার আমতলী উপজেলার গুলিশাখালী গ্রামের আবদুল মন্নানের ছেলে রাসেল ও রাসেলের বন্ধু রাকিব।

জানা যায়, বাদীর ১৩ বছরের মেয়ে আমতলীর স্থানীয় একটি বালিকা বিদ্যালয় অষ্টম শ্রেণিতে পড়াশুনা করে। রাসেল পথে ঘাটে বা স্কুলে যাওয়া আসার পথে বাদীর মেয়েকে উত্ত্যক্ত করে। বাদী প্রতিবাদ করলে রাসেল ও তার বন্ধু রাকিব বাদীকে হুমকি দেয়।

৬ এপ্রিল সকালে বাদীর মেয়ে স্কুলে যাবার পথে বাড়ির সামনে রাস্তার গেলে পূর্ব থেকে ওত পেতে থাকা রাসেল ও রাকিব বাদীর মেয়েকে খুনের ভয় দেখিয়ে মোটরসাইকেলে উঠিয়ে কুয়াকাটা একটি আবাসিক হোটেলে নিয়ে রাসেল জোর করে স্কুলছাত্রীকে ধর্ষণ করে। রাকিব পাহারা দিতে থাকে। ধর্ষণ শেষে বাদীর মেয়েকে সেই হোটেলে রেখে তারা পালিয়ে যায়।

বাদী জানান, আমার মেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আমাকে খবর দেয়। আমি আত্মীয় স্বজন নিয়ে আমার মেয়েকে উদ্ধার করে সুস্থ করে ১২ এপ্রিল আমতলী থানায় মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ আমার মামলা গ্রহণ না করে ঘুরাইতে থাকে। পরে আদালতে মামলা করেছি।

আমতলী থানার ওসি মিজানুর রহমান বলেন, আমতলী থানায় এ ব্যাপারে কেউ মামলা করতে আসেনি। মামলা করতে আসলে অবশ্যই মামলা নেব।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir