Blog Details

সাবেক স্বামীর বিরুদ্ধে ১১ মহিষ চুরির অভিযোগ

সাবেক স্বামীর বিরুদ্ধে ১১ মহিষ চুরির অভিযোগ

হাইরাজ মাঝি, তালতলী : বরগুনার তালতলীতে লাক্রোন তালুকদার (৪৫) নামে এক রাখাইন নারীর ১১টি মহিষ চুরি হয়েছে। তার সাবেক স্বামী অংচান (৫০), তার দুই সহযোগী ম্যথুজ (৪৭) ও নুরু আলম (৪০) মহিষগুলো চুরি করেছেন বলে অভিযোগ করেছেন ওই নারী।

সোমবার (১৮ এপ্রিল) সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

জানা গেছে, লাক্রোন তালুকদারের সঙ্গে পারিবারিকভাবে তালতলী পাড়ার মৃত চথ অং-এর ছেলে অংচানের প্রায় ২২ বছর আগে বিয়ে হয়েছিল। কিন্তু অংচান নেশাগ্রস্ত হওয়ায় বিয়ের ছয় বছর পর তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকেই অংচান লাক্রোনকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিলেন। সর্বশেষে গত ১৫ এপ্রিল লাক্রোনের ১১টি মহিষ মাঠে ঘাস খাওয়া অবস্থায় দুই সহযোগীসহ তিনি চুরি করে নিয়ে যান বলে অভিযোগ উঠেছে।

লাক্রোনের অভিযোগ সাবেক স্বামী অংচান মহিষগুলো চুরি করে পার্শবর্তী কলাপাড়া উপজেলায় সাড়ে ৬ লাখ টাকায় বিক্রি করেছেন। দিতে প্রশাসনের কাছে দাবি জানান তিনি।

লাক্রোন তালুকদার বলেন, আমার সাবেক স্বামী পূর্বশত্রুতার জের ধরে আমার ১১টি মহিষ চুরি করে নিয়ে গেছে। ১১টি মহিষের দাম প্রায় ৩০ লাখ টাকা। কিন্তু তিনি মাত্র সাড়ে ৬ লাখ টাকায় এগুলো বিক্রি করে দিয়েছেন। আমি প্রশাসনের কাছে মহিষগুলো উদ্ধার ও অভিযুক্তদের শাস্তির দাবি করছি।

এ বিষয় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাখাওয়াত হোসেন তপু বলেন, এ বিষয় আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir