Blog Details

মটর সাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

মটর সাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

লোকবেতার ডেস্ক : মোটরসাইকেল কিনে না দেয়ায় প্রথমে ঘুমের ঔষধ সেবন এবং পরে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে এক কিশোর। ওই কিশোরের নাম তাজোয়ার মাহমুদ রমিম হোসেন। সে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের মরহুম পনু চৌকিদারের ছেলে। শনিবার সাড়ে আটটার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে রমিম।

রমিমের স্বজনরা জানান, অনেক দিন ধরেই একটি মোটরসাইকেলের জন্য পরিবারের কাছে বায়না ধরে রমিম। কিন্তু আর্থিক অস্বচ্ছলতাসহ নানা কারনে রমিমকে মোটরসাইকেল কিনে দেয়নি পরিবার। এ কারনে ঈদের আগের দিন রবিবার (২ মে) মাত্রারিক্ত ঘুমের ঔষধ সেবন করে রমিম। পরে স্বজনরা রমিমকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করে। এরপর ঈদের দিন সোমবার (৩ মে) বিকালে সুস্থ্য হয়ে বাড়ি গিয়ে ফের মোটরসাইকেলের জন্য বায়না ধরে রমিম। এতেও মোটরসাইকেল কিনে না দেয়ায় বৃহস্পতিবার (৫ মে) বিকালে কীটনাশক পান করে রমিম। পরে পরিবারের সদস্যরা রমিমকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সংকটাপন্ন অবস্থায় রবিনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৬ মে) রাতে মৃত্যুবরণ করে রমিম।
রমিমের বোন তামান্না জানান, মোটরসাইকেল কিনে না দেয়ায় রমিম বৃহস্পতিবার সন্ধ্যায় কীটনাশক পান করে। পরে বরগুনা সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা রমিমকে বরিশাল পাঠায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রমিম মৃত্যুবরণ করে। ময়নাতদন্ত শেষে রমিমের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir