Blog Details

বরগুনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বরগুনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লোকবেতার ডেস্ক : পশ্চিম বরগুনার ভাড়া বাসা থেকে জহিরুল ইসলাম নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত জহিরুল ইসলামের বাড়ি বরিশালের আগরপুরে। 

তার বাবা আবদুল লতিফ সিকদার পুলিশে চাকরী করতেন। তার বাবার কর্মস্থল ছিলো বরগুনা। সেই সুবাদে জহিরুল ইসলাম বরগুনা থেকেই মাস্টার্স পাশ করেছেন। সরকারি চাকরী না পেয়ে গতকাল বরগুনায় মুদি দোকানের উদ্বোধন করেন। ব্যবসা শুরুর ২৪ ঘন্টা পাড় না হতেই পাওয়া গেলো জহিরুলের মরদেহ। 

স্থানীয়রা জানিয়েছেন, জহিরুলের সঙ্গে আবদুর রব লিচু মাস্টারের ছেলে মিথাসের বন্ধুত্ব ছিলো। তারা একত্রে পড়াশুনা করতো। যে কারনে মিথাসের বাসায় ভাড়া থাকতো জহিরুল। আরেকটি সূত্রে জানা গেছে, জহিরুলের সঙ্গে তার মামাতো বোনের প্রেমের সম্পর্ক ছিলো। তাদের দাবী, গতরাতে মামাতো বোনের সঙ্গে ঝগড়া করে বিছানার চাদরে গলায় ফাঁস দিয়ে জহিরুল আত্মহত্যা করেছে। তবে জহিরুলের পা মাটিতে লাগানো ছিলো। তাতে তার মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। অনেকেরই ধারনা, জহিরুলকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। 

বরগুনা থানার ওসি আলী আহম্মেদ জানিয়েছেন, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। নিহত জহিরুলের বাবা-মা কেউ বেচে নেই। অপরদিকে বেতাগীতে গতকাল দুপুরে মিরাজ নামে এক যুবক বিষপাণে আত্মহত্যা করেছে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir