Blog Details

তালতলীতে বিরোধ ঠেকাতে গিয়ে ইউপি সদস্য দায়ের কোপে আহত

তালতলীতে বিরোধ ঠেকাতে গিয়ে ইউপি সদস্য দায়ের কোপে আহত

হাইরাজ মাঝি : তালতলীতে পারিবারিক বিরোধ ঠেকাতে গিয়ে দায়ের কোপে আহত হয়েছেন রিয়াজ নামের এক নবনির্বাচিত ইউপি সদস্য। এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। 

গতকাল (১৩ জুলাই) সন্ধ্যার দিকে তালতলী উপজেলার লালুপাড়া এলাকায়  এ ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল সন্ধ্যায় সোনাকাটা ইউনিয়নের লালুপাড়া এলাকায় পারিবারিক বিরোধের জের ধরে আপন দুই ভাই রহমান গাজী (৬৫ ) ও বাবুল গাজীর (৬২) সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মারধর শুরু হয়। খবর পেয়ে ওই ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য রিয়াজুল ইসলাম রাজু ছুটে যায়। পরে ঔ মারধর ঠেকাতে গেলে বাবুল গাজির বড় ছেলে পারভেজ হাসান ক্ষুব্ধ হয়ে পিছন থেকে বাংলা দা দিয়ে কোপ দেয়। এসময় ইউপি সদস্যের মাথা কেটে যায়। এঘটনায় আরও আহত হয়েছে আবদুর রহমান গাজী (৬৪)। পরে স্থানীয়রা উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরগুনা হাসপাতালে পাঠান। 

এ ঘটনায়  ইউপি সদস্যের ভাই মনিরুজ্জামান বাদী  থানায় একটি মামলা করেন। 

নবনির্বাচিত ইউপি সদস্য রাজু বলেন, আপন দুই ভাইয়ের ভিতরে জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছে দীর্ঘদিন যাবৎ। গতকাল সন্ধায় দুই ভাইয়ের মধ্যে গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায় মারধর শুরু হয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে মারধর ঠেকাতে গেলে পিছন থেকে আমার মাথার বাংলা দা দিয়ে কোপ দেয় পারভেজ হাসান।

এ বিষয় বাবুল গাজীর পুত্র হাচান বলেন, তারা যে অভিযোগ করেছে তা মিথ্যা। তারা আমার মাকে কুপিয়েছে বাড়িঘর লুটপাট করে ৬০ হাজার টাকা নিয়েছে।বুধবার রাতে একটা গরু জবাই করে খেয়েছে।

এবিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। এ বিষয়ে ইউপি সদস্যের ভাই বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন । আসামিদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir