Blog Details

বরগুনায় জেলা ছাত্রলীগের কমিটি গঠন

বরগুনায় জেলা ছাত্রলীগের কমিটি গঠন

লোকবেতার ডেস্ক : রেজাউল কবির রেজাকে সভাপতি ও তৌশিকুর রহমান ইমরানকে সাধারণ সম্পাদক করে বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

আগামী এক বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক এ কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

রবিবার (২৪ জুলাই) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত দলীয় প্যাডে এ নতুন কমিটি অনুমোদন দিয়ে প্রকাশ করা হয়।

এতে বরগুনা জেলা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন মো. রেজাউল কবির রেজা। আর সাধারণ সম্পাদক করা হয়েছে তৌশিকুর রহমান ইমরান।

এছাড়া সহসভাপতি পদে ২০ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন পাঁচজন। আর সাংগঠনিক সম্পাদক পদে ছয়জনের নাম রয়েছে।

নতুন কমিটির সহ-সভাপতি হয়েছেন, সবুজ মোল্লা, মো. আবু হাসান ইখলাস বাবু, মো. সাইফুল ইসলাম তুহিন, ওলিউর রহমান সাকিব, মো. বায়জিদ ইসলাম, মো. মাহমুদ হাসান তুরন, প্রত্যয় দেব প্রান্ত, আওলাদ হোসেন রাজিব, রাইয়ানুল ইসলাম, মো. আরিফুল ইসলাম, আওলাদ হোসেন রাজু, আবির হাসান মেহেদী, রাজিব হসেন মৃধা, মাইনুল হাসান মোল্লা, আরিফ শাহরিয়ার, এইচ এম ফজলে হাসান রাব্বি, জাহিদুল ইসলাম রিমন, রায়হানুল ইসলাম শাওন, ইসতিয়াক লিয়ন ও মো. রফিকুল ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, সুমন রায়, জাহিদুল ইসলাম জাদুমনি, রাজ আরিয়ান বিশাল, হাসান মো. শাহরিয়ার শুভ, ও মো. ইসমা্ইল হোসেন।

এছাড়াও সংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন নাজিউর নাসিম, নাফিউর ইসলাম সিনা, মো. রাকিব চৌধুরী, আব্দুল্লাহ আল মারজান, নাইমুল আহসান রাব্বি ও জুম্মান আহমেদ লিসান।

 এদিকে, বরগুনা থেকে কেন্দ্রীয় কমিটিতে যুক্ত করা হয়েছে তিন জনকে। এরা হলেন, রিসাদ হাসান প্রিন্স, ফাহাদ হাসান তানিম, সাইফুল ইসলাম সাগর। জেলার নতুন কমিটির সঙ্গে তাদের নামও ঘোষণা করা হয়।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir