Blog Details

বরগুনায় প্রাক্তন এমপি টুলুর মৃত্যু বার্ষিকী পালিত

বরগুনায় প্রাক্তন এমপি টুলুর মৃত্যু বার্ষিকী পালিত

লোকবেতার ডেস্ক : বরগুনা-২ (বেতাগী -বামনা-পাথরঘাটা) সংসদীয় আসনের সংসদ সদস্য, বরগুনা জেলা আওয়ামীলিগের সহ-সভাপতি  আলহাজ্ব গোলাম সবুর টুলুর ৯ম মৃত্যু বার্ষিকী কোরআনখানী, মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদন,দোয়া, স্মরণ সভা ও খাদ্য সামগ্রী বিতরণ ও কাঙ্গালি ভোজের কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়। সকালে রাজধানীর বণানী কবরস্থানে গোলাম সবুর টুলুর কবর জিয়ারত করেন,তার স্ত্রী সংসদ সদস্য সুলতানা নাদিরা সহ পরিবার এবং দলীয় কর্মীরা।সাভারে মরহুমের প্রতিষ্ঠিত মধুমতি টাইলস ও মধুমতি সিরামিক লিঃ এর উদ্দোগে  কোরআনখানি,দোয়া এবং দুস্হ পরিবারের মধ্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গোলাম সবুর টুলুর জন্মভূমি পাথরঘাটা পৌর শহর এবং ৭টি ইউনিয়নের কেন্দ্রীয় মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

সকাল ১০টায় পাথরঘাটা মধুমতি আইডিয়াল স্কুল মিলনায়তনে প্রধান শিক্ষক মোঃ সুমনের সভাপতিত্বে অনুষ্টিত স্মরণ সভায়, পাথরঘাটা উপজেলা আওয়ামীলিগের সভাপতি আলমগীর হোসেন (দাদু) সাধারন সম্পাদক আ্যাড়ঃ জাবির হোসেন,গোলাম কিবরিয়া পিয়ার,আ্যাড়ঃ নাসির উদ্দীন সোহাগ,কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন প্রমূখ বক্তব্য রাখেন।

বিকাল ৩টায় পাথরঘাটা উপজেলা আওয়ামীলিগের উদ্দোগে দলীয় কার্যালয়ে কোরআনখানী,দোয়া,স্মরন সভা এবং সভা শেষে কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে।

সংসদ সদস্য গোলাম সবুর টুলু ২০১৩ সালের ২৬ জুলাই সংসদীয় এলাকা বেতাগী থেকে সড়ক পদে ঢাকা যাবার সময় সড়ক দূর্ঘটনায় নিহত হন। এলাকায় তিনি একজন সৎ এবং স্পষ্টভাষী হিসাবে জনপ্রিয় ছিলেন।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir