Blog Details

ছাত্রীর শ্লীলতাহানি # শিক্ষক বরখাস্ত

ছাত্রীর শ্লীলতাহানি # শিক্ষক বরখাস্ত

লোকবেতার ডেস্ক : বরগুনায় হানিফ নামের এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে বরখাস্ত করে ঘটনার তদন্তে তিন সদস্যের একটি টিম গঠন করা হয়েছে। 

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে বামনা উপজেলার রামনা ইউনিয়নের শের-ই বাংলা সমবায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল আলম হানিফ রামনা শের-ই বাংলা সমবায় মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক। আর ভুক্তভোগী ছাত্রীও একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে অধ্যয়নরত।

এবিষয়ে প্রধান শিক্ষক জাকির হোসেন জানান, অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল আলম হানিফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

তিনি আরো জানান, সহকারী প্রধান শিক্ষক রিয়াজ খানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। 

উল্লেখ্য, গত ১৯ জুলাই রামনা শেরে-ই বাংলা সমবায় মাধ‍্যমিক বিদ‍্যালয়ের শিক্ষক মঞ্জুরুল আলম হানিফ একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর নামে বিদ্যালয়ের একটি কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে ওই ছাত্রীর ডাক চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। এঘটনার পর ৩০ হাজার টাকার বিনিময়ে জনপ্রতিনিধিদের মাধ্যমে বিষয়টি রফাদফা করার চেষ্টা চালানো হয় বলেও অভিযোগ রয়েছে।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir