Blog Details

বরগুনায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

বরগুনায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

লোকবেতার ডেস্ক : বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো একজন।

শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফরিদ হোসেন । নিহতরা হচ্ছেন, হেলাল পহলান (৩০), বেলায়েত (২২) ও হেলালের ছেলে রবিউল (১৫)। প্রতিবেশী নিজাম খানের ছেলে আরিফকে (৫) ভর্তি করা হয়েছে হাসপাতালে।

নিহতদের স্বজনরা বলেন, নিহত হেলাল আট বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরেছেন। বাড়ি এসে নিজেদের কাঠের তৈরি পুরাতন ঘর মেরামতের কাজ শুরু করেন। কাজের সহযোগিতার জন্যে মামাতো ভাই বেলায়েতসহ আরো দুজনকে সাথে নেন।

বিকেল তিনটার দিকে ঘরের বৈদ্যুতিক লাইনের তার ছিড়ে ঘরের টিনে পরলে চারজন একসাথে বিদ্যুতস্পৃষ্ট হন। পরবর্তিতে তাদেরকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্ত্যব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষনা করেন। আহত অপর একজনকে চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এ বিষয়ে ঢলুয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক স্বপন বলেন, দুর্ঘটনার খবর শোনার সাথে সাথে তিনি ফায়ার সার্ভিসকে নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান। চারজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন। এসময় তিনজনকেই মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক।

Leave a Reply

%d bloggers like this:

developed by:Md Nasir